নতুন ছবি নিয়ে ফিরছেন অনন্ত জলিল

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

ঢাকাই ছবির আলোচিত জনপ্রিয় চিত্রনায়ক-প্রযোজক অনন্ত জলিলকে অনেকদিন ধরেই পাচ্ছেন না ভক্তরা। সর্বশেষ ২০১৫ সালে ‘মোস্টওয়েলকাম ২’ ছবি করে আজ প্রায় দেড়
বছর নেই তিনি চলচ্চিত্র অঙ্গনে। এমনকি ‘দ্য স্পাই’ ছবির কার্যক্রম শুরু করেও বন্ধ করে দিয়েছিলেন নায়ক তবে এবার ফিরছেন তিনি।

বিশাল ছুটির পর এবার ছবির শুটিং শুরু করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। জানা গেছে আগামী মাসের শুরুর দিকে ‘দ্য স্পাই’ সিনেমার মহরত করবেন।

নতুন সিনেমার কাজ শুরু করার প্রসঙ্গে অন্তত জলিল বলেন, ‘ব্যবসায়িক কাজে এতটাই ব্যস্ত থাকতে হয় যে, সিনেমায় একেবারেই সময় দিতে পারছি না। আমি যে ব্যবসা করি, সেটার অবস্থা বাংলাদেশে এখন একেবারেই নাজুক। নিজে উপস্থিত থেকে বিশ্বের বিভিন্ন দেশের বায়ারদের সঙ্গে কাজ করতে হয়। বিভিন্ন দেশে ছুটে যেতে হয়। তাই ইচ্ছা থাকা সত্ত্বেও সিনেমায় সময় দিতেপারছিলাম না। কিন্তু ভেবে দেখলাম, আমার ভক্ত এবং দর্শকদের জন্য কিছু করা দরকার। তাদের কাছ থেকে অনেক বেশি চাপ অনুভব করছি। নতুন ছবি দেখতে চান সবাই। তাই সিদ্ধান্ত নিলাম, শিগগিরই নতুন ছবির কাজ শুরু করব।’

‘দ্য স্পাই’ ছবিতে নতুন শিল্পীদের সুযোগ দেয়ার লক্ষে একটি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতাও করেছিলেন অনন্ত। সেখান থেকে বিভিন্ন ক্যাটাগরিতে বেশ কিছু শিল্পী নির্বাচিত করেছেন। তাদের নিয়েই নতুন ছবির কাজে হাত দিচ্ছেন তিনি।

সিনেমার গল্প এবং চিত্রনাট্যের কাজ গুছিয়ে এনেছেন অভিনেতা। ছবিতে মূল ভূমিকায় অভিনয় করবেন অনন্ত ও বর্ষা। পাশাপাশি দেখা যাবে নতুন মুখ। তবে পরিচালনায় অনন্ত থাকছেন না। তিনি নিজেই সেটি নিশ্চিত করেছেন। দেশ কিংবা দেশের বাইরে কাউকে ছবিটি পরিচালনার দায়িত্ব দেয়া হতে পারে বলে জানা যায়।

- See more at: http://www.bdmorning.com/entertainment/183588#sthash.M6DmrYBm.dpuf

0 Comment "নতুন ছবি নিয়ে ফিরছেন অনন্ত জলিল"

Post a Comment