অবশেষে চিকিৎসকের পরামর্শে দুই দিনের বিশ্রামে বুবলি

চিকিৎসকের পরামর্শে দুইদিনের বিশ্রামে থাকতে হবে আলোচিত নায়িকা শবনম বুবলিকে। গতরাতে অবস্থান করে আজ সকালেই হাসপাতাল ছেড়েছেন এ সময়ের আলোচিত এই নায়িকা।
খোঁজ নিয়ে জানা গেছে, বর্তমানে তিনি তাঁর উত্তরার বাসায় বিশ্রামে আছেন। গতকাল শনিবার সকালে তাঁকে হাসপাতাল থেকে বাসায় যাওয়ার অনুমতি দেওয়া হয়।হাসপাতাল সূত্রে জানা গেছে, আবহাওয়ার পরিবর্তনের কারণে জ্বরে আক্রান্ত হয়েছেন বুবলি। এছাড়া শাকিব ও অপু’র বিয়ে, আর তাঁদের সন্তানের ব্যাপারটি জনসমক্ষে চলে আসায় সমালোচনায় জড়িয়ে যান বুবলী।

ফলে তাঁর ওপর অত্যধিক মানসিক চাপ পড়ে। এতে তিনি অসুস্থ হয়ে পড়েন। গতকাল শুক্রবার রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয় বুবলিকে। তাঁকে যখন হাসপাতালে আনা হয়, তখন তার জ্বর ছিল ১০৩ ডিগ্রি। রক্তচাপও কম ছিল।

এর আগে রাতে গুলশানের একটি রেস্তোরাঁয় ‘রংবাজ’ ছবির মহরত অনুষ্ঠানে অংশ নেন বুবলি। শাকিব খানসহ ছবি-সংশ্লিষ্ট অনেকেই সেখানে উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠান থেকে বাসায় ফেরার পথে বুবলির অসুস্থতা বেড়ে যাওয়ায় তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে ১৭ এপ্রিল থেকে শাকিব খানের সঙ্গে পাবনার ‘রত্মদ্বীপ’ নামের একটি রিসোর্টে ‘রংবাজ’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন বুবলি।-প্রিয়

0 Comment "অবশেষে চিকিৎসকের পরামর্শে দুই দিনের বিশ্রামে বুবলি"

Post a Comment