সিপিএলে খেলা নিয়ে যা বললেন মিরাজ

সাকিব আল হাসানের পর ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ সিপিএলে খেলার
সুযোগ পেয়েছেন বাংলাদেশের তরুণ সেনসেশন মেহেদী হাসান মিরাজ। ত্রিনবাগো নাইট রাইডার্স কিনে নিয়েছে মাত্র ১৯ বছর বয়সী এই ক্রিকেটারকে।

বিপিএলের পর এই প্রথম দেশের বাইরে কোনো ক্রিকেট লিগে খেলার সুযোগ পেলেন মিরাজ। গত অক্টোবরে অভিষেক হওয়ার পর টানা সাতটি টেস্ট খেলার পর এবার শ্রীলঙ্কার বিপক্ষে অভিষেক হয়েছে ওয়ানডে এবং টি-টোয়েন্টিরও।

অভিষেকে খুব বেশি নজর কাড়তে না পারলেও মিরাজ দেখিয়ে দিয়েছেন, এই দুই ফরম্যাটেও তিনি দারুণ মানিয়ে নিতে পারবেন। দারুণ কার্যকরী হবেন।

এ কারণেই সম্ভবত অস্ট্রেলিয়ান ব্র্যাড হজের পরিবর্তে ত্রিনবাগো নাইট রাইডার্স বেছে নিয়েছে মেহেদী হাসান মিরাজকে। সিপিএলে খেলার সুযোগ পাওয়ার পর এই প্রথম মিডিয়ার মুখোমুখি হলেন মিরাজ। মিরপুরের অ্যাকাডেমি মাঠে অনুশীলন করার সময় সাংবাদিকদেরকে সিপিএলে খেলার স্বপ্নপূরণের গল্প শোনালেন মিরাজ।

সিপিএলে সুযোগ পাওয়া সম্পর্কে মিরাজ বলেন, ‘এটা আমার জন্য অনেক বড় সুখবর, বিরাট সুযোগ। বাংলাদেশ থেকে খুব বেশি খেলোয়াড় বাইরের দেশের ফ্র্যাঞ্চাইজি লিলে খেলে না। সাকিব ভাই, মোস্তাফিজ, তামিম ভাই, মুশফিক ভাই, রিয়াদ খেলে। তিন-চার জন খেলে। আমার জন্য অনেক ভালো হবে, অনেক কিছু শিখতে পারব যেটা ভবিষ্যতে কাজে দেবে।’–এমটিনিউজ

0 Comment "সিপিএলে খেলা নিয়ে যা বললেন মিরাজ"

Post a Comment