স্ত্রী পুরোপুরি সুস্থ নন, তবুও দেশের জন্য খেলতে সরাসরি আয়ারল্যান্ডে যাচ্ছেন টাইগার মাশরাফি

বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি মুর্তজা আসন্ন ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে দলের সাথে যোগ দিতে শনিবার রাতে দেশ ছেড়েছেন।পারিবারিক
সমস্যার কারণে টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প থেকে ছুটি নিয়ে ৩০শে এপ্রিল বাংলাদেশে ফিরে আসা মাশরাফি স্থানীয় সময় শনিবার রাত ১০.৩০ মিনিটের দিকে আবারো দেশ ছাড়েন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এক বিশ্বস্ত সূত্রের মাধ্যমে জানা গেছে এবার সাসেক্স নয় সরাসরি আয়ারল্যান্ডে যাবেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক।

সেখানে দলের সাথে ৭ই মে যোগ দিবেন মাশরাফি। প্রসঙ্গত, আসছে ১২ই মে থেকে বাংলাদেশ, স্বাগতিক আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ডের অংশগ্রহণে শুরু হতে যাওয়া ত্রিদেশীয় সিরিজের পর্দা উঠবে। বর্তমানে বাংলাদেশ দল কন্ডিশনিং ক্যাম্পে সাসেক্সে অবস্থান করলেও ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে টাইগাররা রবিবার আয়ারল্যান্ড পাড়ি জমাবে।

ত্রিদেশীয় সিরিজের মূল পর্বে লড়ার আগে সেখানে একটি প্রস্তুতি ম্যাচে অংশ নিবে মাশরাফিরা। এরপর ১২ই মে উদ্বোধনি ম্যাচে স্বাগতিক আয়ারল্যান্ডের মোকাবেলার মধ্য দিয়ে ত্রিদেশীয় সিরিজে যাত্রা শুরু হবে বাংলাদেশের। স্লো-ওভার রেটিংয়ের জন্য নিষেধাজ্ঞা আরোপিত হওয়ায় প্রথম ম্যাচে খেলতে পারবেন না মাশরাফি। চ্যাম্পিয়ন্স ট্রফি শুরুর আগে এ সিরিজে ফাইনাল ম্যাচ বাদে মোট চারটি ম্যাচ খেলার সুযোগ পাবে মাশরাফি বাহিনী।

ত্রিদেশীয় সিরিজ শেষে চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশ নিতে আবারো ইংল্যান্ডে আসবে বাংলাদেশ। সেখানে ভারত ও পাকিস্তানের বিপক্ষে ২৭ ও ৩০শে মে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলার পর চ্যাম্পিয়ন্স ট্রফির মূল লড়াইয়ে নামবে বাংলাদেশ। চ্যাম্পিয়ন্স গ্রুপ পর্বের তিন ম্যাচে ১, ৫ ও ৯ জুন যথাক্রমে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড ক্রিকেট দলের বিপক্ষে মাঠের লড়াইয়ে মুখোমুকি হবে মাশরাফি-মুশফিক-সাকিবরা।-বিডিক্রিকটাই

0 Comment "স্ত্রী পুরোপুরি সুস্থ নন, তবুও দেশের জন্য খেলতে সরাসরি আয়ারল্যান্ডে যাচ্ছেন টাইগার মাশরাফি"

Post a Comment