অবশেষে কলকাতাকে ৪ উইকেটে হারাল পুনে

আজও সাকিব আল হাসানকে ছাড়াই খেলতে নামে কেকেআর।  টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় তারা।  দলের স্কোরশিটে কোনো রান যোগ না হতেই সুনিল নারিনকে হারিয়ে ফেলে কেকেআর।  এরপর শেলডন জ্যাকসন (১০) আউট হয়েছেন দলীয় ১৯ রানের মাথায়।
কলকাতার ইডেন গার্ডেনস- কেকেআরের ঘরের মাঠ।  কিন্তু ঘরের মাঠের বাড়তি সুবিধা আদায় করে নিতে পারেনি গৌতম গম্ভীরের দল! নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৫ রান তুলেছে কেকেআর।  জয়ের জন্য রাইজিং পুনে সুপারজায়ান্টকে ১৫৬ রানের লক্ষ্যমাত্রা দিয়েছে স্বাগতিকরা।

অধিনায়ক গৌতম গম্ভীর দায়িত্ব নিয়ে খেলার চেষ্টা করেন।  কিন্তু ১৯ বলে ২৪ রান করতেই ওয়াশিংটন সুন্দরের কাছে ধরাশায়ী হন।  ৩২ বলে ৩৭ রানের ইনিংস দলকে উপহার দেন মানীশ পান্ডে।  কলিন ডি গ্র্যান্ডহোম ঝড় তোলার আভাস দিয়েছিলেন।  ১৯ বলে ৩টি চার ও দুটি ছক্কায় ৩৬ রান করে জয়দেব উনারকাতের শিকারে পরিণত হন এই কিউই অলরাউন্ডার।

৩০ রানে অপরাজিত থাকেন সুর্যকুমার যাদব।  পুনের পক্ষে দুটি করে উইকেট নিয়েছেন ওয়াশিংটন সুন্দর ও জয়দেব উনারকাত।  একটি করে উইকেট নিয়েছেন ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, বেন স্টোকস ও ইমরান তাহির।

১৫৬ রানের লক্ষে ব্যাট করতে নেমে রাহুল ত্রিপাথির ৫২ বলে ৯৩ রানের উপর ভর করে ৬ উইকেট হারিয়ে জয়ের লক্ষে পৌঁছে যায় পুনে।  পুনের পক্ষে বাকি সবার রান ১৫ এর নিচে।

0 Comment "অবশেষে কলকাতাকে ৪ উইকেটে হারাল পুনে"

Post a Comment