কলকাতা নাইট রাইডার্স থেকে সাকিব আল হাসানের জন্য সুখবর

কলকাতা নাইটরাইডার্স-এর জন্য খারাপ খবর। এ বার ধুমধাম করে ক্রিস ওকসকে দলে নিয়েছিল কেকেআর। কিন্তু কলকাতার ফ্র্যাঞ্চাইজির কাছে যে বার্তা পৌঁছেছে, সুদূর বিলেত থেকে,

তাতে অধিনায়ক গৌতম গম্ভীরের চিন্তা বেড়ে গেছে। মে মাসে কেকেআর শিবির ছেড়ে চলে যাবেন ক্রিস ওকস।

এ বারের নিলামে ট্রেন্ট বোল্টকে নিয়ে চমক দিয়েছে কলকাতা। বোল্টের পরে ওকসকে তুলে নিয়ে আরো একটা চমক দিয়েছিল দু-দু’ বারের আইপিএল চ্যাম্পিয়ন কেকেআর। রোববার পর্যন্ত চারটি ম্যাচ খেলেছে কেকেআর। শাহরুখ খানের দলের ঝুলিতে এসেছে ৬ পয়েন্ট।

এ বারের আইপিএল নিলামে রেকর্ড করেছেন ইংলিশ ক্রিকেটাররা। টাকার অঙ্কে অনেককেই পিছনে ফেলে দিয়েছেন তারা। বেন স্টোকস সব রেকর্ড ভেঙে দিয়েছেন। রাইজিং

পুনে সুপারজায়ান্ট ১৪.৫ কোটি রুপি খরচ করে ইংল্যান্ডের এই ক্রিকেটারকে দলে নিয়েছে। বেন স্টোকস রাইজিং পুনে সুপারজায়ান্ট-এর শক্তি বাড়িয়ে দিয়েছে বহু গুণে।

ক্রিস ওকস কলকাতা নাইটরাইডার্স-এর ভারসাম্য বাড়িয়েছেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর-এর জার্সিতে দেখা যাচ্ছে টাইমাল মিলসকে। যদিও এ বার আরসিবি সেভাবে নিজেদের মেলে ধরতে পারছে না। তবে দিল্লি এখনও বহু দূর। টুর্নামেন্টের শেষ ল্যাপে গিয়ে কী লুকিয়ে রয়েছে, কেউ জানেন না। ইংল্যান্ড থেকে যে খবর ইতিমধ্যে এসে পৌঁছেছে ফ্র্যাঞ্চাইজিগুলোর কাছে, তাতে কিন্তু চিন্তায় পড়ে গিয়েছেন সংশ্লিষ্ট অধিনায়করা। ব্রিটিশ ক্রিকেটারদের ঘরে ফিরে যেতে হবে।

মে মাসের গোড়ায় ইংল্যান্ডে খেলতে আসবে আয়ারল্যান্ড। তার পরেই ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা সম্মুখসমরে নামবে। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড চ্যাম্পিয়ন্স ট্রফিকে যথেষ্ট গুরুত্ব দিচ্ছে। ১ জুন থেকে বিলেতেই হবে চ্যাম্পিয়ন্স ট্রফি। ঘরের মাঠে ইংল্যান্ড যাতে নজরকাড়া পারফরম্যান্স করতে পারে, সেই কারণেই ইংল্যান্ড ক্রিকেট বোর্ড আসন্ন দুটো সিরিজকে গুরুত্ব দিচ্ছে।
বেন স্টোকস, জোস বাটলার, ক্রিস ওকস ১৪ মে ভারত ছেড়ে ইংল্যান্ডে উড়ে যাচ্ছেন। জ্যাসন রয়, স্যাম বিলিংস, ইয়ন মর্গ্যান ১ মে দেশের উদ্দেশে রওনা হচ্ছেন। তাতে সুখবর সাকিবের। তিনি কলকাতার একাদশে সুযোগ পেতে পারেন।

0 Comment "কলকাতা নাইট রাইডার্স থেকে সাকিব আল হাসানের জন্য সুখবর"

Post a Comment