নির্জন দ্বীপে শ্রদ্ধাকে চান ভুবনেশ্বর কুমার ·

শান্তশিষ্ট হিসেবেই জাতীয় দলে পরিচিত। অথচ, তাঁর মনেই রয়েছে দুষ্টু-মিষ্টে ইচ্ছে। ইনি ভুবনেশ্বর কুমার। যিনি প্রতি মুহূর্তে প্রমাণ করে চলেছেন পেসারদের স্বভাবজাত আগ্রাসন
না দেখিয়েও উইকেট দখল করতে অসুবিধা হয় না।

যাই হোক, কিভাবে তিনি মনের মধ্যে লালন করে চলেছেন গোপন ইচ্ছে, তা প্রমাণ হয়ে গেল সম্প্রতি। স্টার স্পোর্টসের তরফ থেকে এক প্রশ্নোত্তর পর্বে তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল, একটি নির্জন দ্বীপে, যদি তিন জনকে নিয়ে যেতে হয়, তাহলে তাঁরা কারা হবেন!

সেই প্রশ্নের উত্তরেই ভুবি যা জানালেন, তাতে প্রত্যেকের চক্ষু ছানাবড়া। প্রথমেই তিনি নাম করলেন শ্রদ্ধা কপূরের। দ্বিতীয় ও তৃতীয় ব্যক্তি হিসেবে যদিও কোনও বলিউড সুন্দরী কিংবা অভিনেত্রী নেই। বাকি দু’জন হলেন মহেন্দ্র সিংহ ধোনি এবং রবি শাস্ত্রী। শ্রদ্ধা কপূরের নাম অপ্রত্যাশিত না থাকলেও মাহি এবং শাস্ত্রী কেন!

সম্প্রচারিত সেই ভিডিওতে ভুবিকে বলতে শোনা গিয়েছে, ধোনি ও শাস্ত্রী— তাঁর কেরিয়ার গড়তে এই দু’জনেরই গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। ভুবি জাতীয় দলে খেলার সময় শাস্ত্রী তাঁর কোচ ছিলেন। তিনি বরাবর ভুবনেশ্বরের দক্ষতায় আস্থা রেখেছেন। পাশাপাশি, ভুবনেশ্বরের আন্তর্জাতিক কেরিয়ারের বেশির ভাগ সময়েই অধিনায়ক ছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। ধোনি তাঁকে প্রত্যহ আত্মবিশ্বাস জুগিয়ে গিয়েছেন, আন্তর্জাতিক মঞ্চে ভাল পারফর্ম করার জন্য। তাই ধোনিকে সবসময়ই স্পেশ্যাল মনে করেন তিনি।

গত মরশুমের পরে চলতি আইপিএল-এও দুরন্ত ফর্মে রয়েছেন ভুবনেশ্বর কুমার। সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে ১৫ টি উইকেট দখল করে পার্পল ক্যাপ দখলের দৌড়ে প্রথম স্থানেই রয়েছেন তিনি। তাঁর দলও রয়েছে লিগ তালিকায় দু’নম্বর স্থানে। যাই হোক, শ্রদ্ধা কপূরের প্রতি ‘গোপন’ প্রেমেই কি সাফল্য? কে জানে!

সূত্রঃএবেলা

- See more at: http://www.bdmorning.com/sports/184576#sthash.hEYyzpGf.dpuf

0 Comment "নির্জন দ্বীপে শ্রদ্ধাকে চান ভুবনেশ্বর কুমার ·"

Post a Comment