নিজের স্ক্যান্ডাল ভিডিও নিয়ে মুখ খুললেন সাবিলা

গত কিছুদিন আগে সামাজিক যোগযোগ মাধ্যমে দেশের জনপ্রিয় মডেল তারকা ও ছোট পর্দার অভিনেত্রী সাবিলাকে নিয়ে বেশ গুজব গুঞ্জন রটেছে। সাবিলা নূরের নামে একটি নকল বানোয়াট
ভিডিও ভাইরাল হয়ে তিনি বেশ মানহানির স্বীকার হয়েছেন এবার সে বিষয়ে নিজেই কথা বলেন অভিনেত্রী।

সাবিলার পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৫ মার্চ যুক্তরাষ্ট্রে বোনের বাসায় গেছেন এই মডেল তারকা। তাই তার অনুপস্থিতির সুযোগ নেয় অনলাইন দুষ্কৃতকারীরা। বিদেশি ওয়েবসাইট থেকে একটি স্ক্যান্ডাল ভিডিও নিয়ে সেটাকে সাবিলা নূরের হিসেবে চালিয়ে দেওয়ার চেষ্টা করা হয়। তবে সেটি মিথ্যা ও বানোয়াট বলে দাবি করে সাবিলার শুভাকাঙ্ক্ষী, বন্ধু ও ভক্তরা।

গতকাল সোমবার রাতে পুরো বিষয়টিকে অশ্লীল আখ্যা দিয়েছেন। তার মতে এরকম অশ্লীল বিষয়ে কথা বলতেও রুচিতে বাঁধে।

সাবিলা নূর বলেন, ‘আরো আগেই এ ব্যাপারে বলতে চেয়েছিলাম কিন্তু এরকম অশ্লীল বিষয়ে কথা বলতেও আমার রুচিতে বাঁধছিলো। কিন্তু গত কয়েকদিনে অনেক অনেক দূর থেকেও আমার ভক্ত, শুভাকাঙ্খী, বন্ধু আর কলিগদের এতো ভালোবাসা ও সাপোর্ট পেয়েছি যে শুধু তাদের কারণেই কিছু বলার প্রয়োজন মনে করছি।’

সেই ভাইরাল হওয়া ভিডিওটির মেয়ে তিনি নন সেটা নিজেই বলেন সাবিলা। তিনি জানান, ‘আপনি জানেন ভিডিওর মেয়েটি আমি নই, এখন জানা আর মানার মধ্যে পার্থক্য অনেক। যদি মেয়েটিকে সাবিলা ভেবেই আপনার ভালো লাগে তাহলে আমার হাজার বিবৃতিতেও আপনার মনের পরিবর্তন হবে বলে আশা করি না।’

সাবিলা পাশে থাকা মানুষগুলোর প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন। পাশাপাশি শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানিয়েছেন। সাবিলা বলেন, ‘যারা পাশে থেকেছেন তাদেরকে ধন্যবাদ দেয়ার ভাষা আমার জানা নেই।’

0 Comment "নিজের স্ক্যান্ডাল ভিডিও নিয়ে মুখ খুললেন সাবিলা"

Post a Comment