বাংলাদেশ বড় দলকেও চ্যালেঞ্জ ছুঁড়তে জানে: ভারতীয় ক্রিকেটার

বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আসর ঢাকা প্রিমিয়ার লীগে খেলতে বরাবরই চলে আসেন দিল্লীর ব্যাটসম্যান যশপাল সিং। আর সে জন্যেই হয়তো এদেশের ক্রিকেটের প্রতি
তার এক প্রকারের ভালবাসা জন্মেছে।

সম্প্রতি মানবজমিনকে সাক্ষাৎকার দিয়েছেন পারটেক্সের হয়ে খেলা এই ব্যাটসম্যান। আর সেখানেই বাংলাদেশ ক্রিকেট নিয়ে নিজের ভাবনার কথা জানিয়েছেন ৩৫ বছর বয়সী এই ব্যাটসম্যান।

তার ভাষায়, “আমি বাংলাদেশ ক্রিকেট সম্পর্কে বেশ খোঁজ খবর রাখি। একটা সময় বাংলাদেশ দলকে মনে হতো ভারত বা বড় বড় দলগুলো সহজে হারিয়ে দেবে। কিন্তু এখন তা মনে হয় না। দিনে দিনে এত উন্নতি করেছে যে, তারা ভারত, পাকিস্তান, ইংল্যান্ড, অস্ট্রেলিয়ার মতো দলকেও চ্যালেঞ্জ ছুড়ে দেয়। ”

একইসাথে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান সহ এই দেশের বেশ কয়েকজন ক্রিকেটারের প্রশংসাও করেছেন তিনি। বাদ যাননি ‘কাটার মাস্টার’ খ্যাত মুস্তাফিজ অথবা তরুন মেহেদি মিরাজও।

তিনি বলেন, “বিশেষ করে মুশফিক, সাকিব, তামিমদের মতো ক্রিকেটাররা যে কোনো দলের জন্য এখন ভয়ঙ্কর। আর তরুণ ক্রিকেটারদের মধ্যে মোস্তাফিজ, তাসকিন ও অফস্পিনার মিরাজ তো অসাধারণ। ”

একদম শেষে টাইগার ক্রিকেট নিয়ে আশাবাদও ব্যক্ত করেন এই ক্রিকেটার। তার ভাষায়, “আশা করি এভাবে খেলতে থাকলে যে কোনো দেশে গিয়ে যে কোনো দলকে হারানোর সক্ষমতা রাখবে তারা

0 Comment "বাংলাদেশ বড় দলকেও চ্যালেঞ্জ ছুঁড়তে জানে: ভারতীয় ক্রিকেটার"

Post a Comment