এল ক্লাসিকোতে কি নেইমারকে পাচ্ছেন বার্সা?

এল ক্লাসিকোতে গত চার মৌসুমে বার্সেলোনার সবচেয়ে সফল খেলোয়াড় হলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। তিনটি গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে করিয়েছেন তিনটি গোল। সেই নেইমারেরই পরবর্তী
এল ক্লাসিকোতে খেলা নিয়ে অনিশ্চয়তা বিরাজ করছে।আগামী রবিবার (২৩ এপ্রিল) রাতে চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদের সঙ্গে আরেকটি দ্বৈরথে নামতে যাচ্ছে বার্সা। এ মৌসুমে বার্সার জন্য ম্যাচটি শেষ গুরুত্বপূর্ণ ম্যাচ। এই ম্যাচ দিয়েই নির্ধারণ হয়ে যেতে পারে রিয়াল আর বার্সার শিরোপাভাগ্য। তবে বার্সার জন্য হতাশার কথা হচ্ছে গুরুত্বপূর্ণ এই ম্যাচে নেইমারকে হয়তো পাচ্ছে না ক্লাবটি।

গত ৮ এপ্রিল লা লিগায় মালাগার বিপক্ষে ম্যাচে সহকারী রেফারির সঙ্গে অশালীন শব্দ ব্যবহারের দায়ে দুই হলুদ কার্ড দেখে মাঠ ছেড়েছিলেন নেইমার। ফলে এমনিতেই এক ম্যাচ নিষিদ্ধ হতেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। কিন্তু মাঠ ছেড়ে যাওয়ার সময় রেফারির দিকে ব্যঙ্গাত্মক হাততালি দেওয়ায় আরও দুই ম্যাচের নিষেধাজ্ঞা যোগ হয়।

নিষেধাজ্ঞার বিরুদ্ধে লিগ কর্তৃপক্ষের কাছে আপিল করেছিল বার্সা। তাদের সেই আপিলে সাড়া দেয়নি কর্তৃপক্ষ। এরপরই বার্সা জানিয়েছিল, বিষয়টি নিয়ে তারা স্পেনের সর্বোচ্চ ক্রীড়া আদালতে যাবে। গতকাল সেখানে তারা আপিল করেছে বলে খবর দিয়েছে ইএসপিএন। এই আপিলের পর নেইমারের ক্লাসিকোতে খেলার একটা সম্ভাবনা তৈরি হয়েছে। এই আপিলের কারণে নেইমারের নিষেধাজ্ঞার শুরুটা দেরিতে হওয়ার সম্ভাবনা থাকছে। বার্সা মনে করছে, আপিল যেহেতু করা হয়েছে, তাই ক্রীড়া আদালতের সিদ্ধান্ত নেওয়ার আগ পর্যন্ত নেইমারের নিষেধাজ্ঞা স্থগিতই থাকবে।

কিন্তু স্পেনের ক্রীড়া আদালত যদি জরুরি সভা ডেকে শনিবারই (২২ এপ্রিল) সিদ্ধান্ত নিয়ে নেয় আর সেটা নেইমারের বিপক্ষে যায়, তাহলে বার্সা শিবিরে নেইমারকে ফিরে পাওয়ার যে ক্ষীণ আশা তাও যাবে শেষ হয়ে।

0 Comment "এল ক্লাসিকোতে কি নেইমারকে পাচ্ছেন বার্সা?"

Post a Comment