আল আমিনের সেঞ্চুরিতে জয় পেল প্রাইম ব্যাংক

রুবেল হোসেনের দুর্দান্ত বোলিংয়ে প্রথম ম্যাচে দারুণ জয় পেয়েছিল প্রাইম ব্যাংক। দ্বিতীয় ম্যাচেও জয় পেলো তারা। তবে এবার দলের জয়ের নায়ক তরুণ ব্যাটসম্যান আল আমিন।
তার দুর্দান্ত সেঞ্চুরির ওপর ভর করেই টানা দ্বিতীয় জয় পেয়েছে দলটি। খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে ৫৯ রানের ব্যবধানে হারিয়েছে প্রাইম ব্যাংক।

মঙ্গলবার সাভারের বিকেএসপিতে ৩০৮ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে ৫১ রানেই দুই ওপেনারকে হারায় খেলাঘর। তৃতীয় উইকেটে অমিত মজুমদারকে নিয়ে ৭৪ রানের জুটি গড়ে দলকে চাপমুক্ত করেন নাজমুস সাদাত। তবে দলীয় ১২৫ রানে অমিতের বিদায়ের পর নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে কার্যত আর কোন বড় জুটি গড়তে পারেনি দলটি।

ফলে ১৭ বল বাকি থাকতেই ২৪৮ রানে সবকটি উইকেট হারায় খেলাঘর। দলের পক্ষে সর্বোচ্চ ৫৬ রান করেন সাদাত। এছাড়া সালাহউদ্দিন পাপ্পু ৪১, অমিত ৩৯, মাসুম খান ৩১ ও নাজিমউদ্দিন ৩০ রান করেন। প্রাইম ব্যাংকের পক্ষে ২টি করে উইকেট নিয়েছেন নাহিদুল ইসলাম, রুবেল হোসেন ও উম্মুক্ত চাঁদ।

এর আগে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে প্রাইম ব্যাংক। আল আমিনের দুর্দান্ত সেঞ্চুরিতে ৩০৭ রানের বড় সংগ্রহ পায় দলটি। দলের পক্ষে সর্বোচ্চ ১০৬ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন আল আমিন। ৯৪ বলে ৯টি চার ও ৩টি ছক্কার সাহায্যে এ রান করেন তিনি।

শেষ দিকে ব্যাট করতে নেমে জাকির হোসেন খেলেন ৫০ রানের ইনিংস। জাতীয় দলের অন্যতম সেরা দুই তারকা সৌম্য সরকার ও সাব্বির রহমানও দারুণ শুরু করেছিলেন। তবে যথাক্রমে ৩৯ ও ৩৬ রানে থামে তাদের ইনিংস।

খেলাঘরের পক্ষে ২টি করে উইকেট পেয়েছেন ডলার মাহমুদ ও শামসুল ইসলাম বাবু। এছাড়া ১টি করে উইকেট পান সাদিকুর রহমান তাজিন ও রবিউল ইসলাম রবি।–জাগোনিউজ

0 Comment "আল আমিনের সেঞ্চুরিতে জয় পেল প্রাইম ব্যাংক"

Post a Comment