শাকিব খানকে মামলার হুমকি একটি বিতর্ক শেষ না হতেই ইতিমধ্যে আরেকটি বিতর্কে জড়িয়ে পড়েছেন বাংলা চলচ্চিত্রের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান - বিস্তারিত পড়তে ছবিতে ক্লিক করুন।

একটি বিতর্ক শেষ না হতেই ইতিমধ্যে আরেকটি বিতর্কে জড়িয়ে পড়েছেন বাংলা চলচ্চিত্রের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। একটি জাতীয় দৈনিকে দেয়া সাক্ষাতকারে পরিচালক
-প্রযোজকদের ছোট করেছেন শাকিব-এমন অভিযোগ এনে তার বিরুদ্ধে উকিল নোটিস জারি করেছেন চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন। এমনকি নোটিসের যৌক্তিক জবাব না পেলে শাকিবের বিরুদ্ধে মানহানি মামলা করা হবে বলেও হুঁশিয়ারী দিয়েছেন সংস্থাটির মহাসচিব।

খোকন ক্ষোভ জানিয়ে বলেন, ‘প্রযোজক-পরিচালকদের কারণে আজ শাকিব খান তারকা হয়েছেন। তার রুটি-রুজির ব্যবস্থা হয়েছে। আর আজ শাকিব প্রযোজক পরিচালক আর শিল্পীদের হেয় করে কথা বলেছেন। চরম অন্যায় করেছেন তিনি। উকিল নোটিসের সন্তোষজনক জবাব দিতে না পারলে তার বিরুদ্ধে মানহানির মামলা করা হবে।’

একটি জাতীয় দৈনিকে দেয়া সাক্ষাতকারে শাকিব বলেন, ‘এখন যেহেতু বেশি সিনেমা হচ্ছে না, তাই বেকার লোকের সংখ্যাও বেশি। পরিচালক সমিতির তালিকা দেখবেন, অনেক পরিচালক। তারা এফডিসিতে আড্ডা মারছেন কিন্তু কাজ করছেন না। প্রযোজকের ক্ষেত্রেও দেখবেন একই অবস্থা। শিল্পীদের ক্ষেত্রেও তাই। অনেক শিল্পী নিবন্ধিত আছেন কিন্তু কাজ করছেন কতজন? আমার মনে হয় এই দেশে নাম্বার ওয়ান হওয়াটা একটা যন্ত্রণার ব্যাপার। একদিন বা দুই দিনের জন্য হলে ঠিক আছে, কিন্তু দীর্ঘদিন প্রথম স্থান ধরে রাখলে শত্রুর অভাব হয় না। ব্যাপার না, আমার নামে সুনাম-বদনাম দুই-ই চলতে হবে। ’

এর আগে নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করে গোপন রাখা এবং সন্তান নিয়ে টিভির পর্দায় হাজির হওয়ার কারণে অপুকে মেনে নিতে অস্বীকৃতি জানিয়ে বিতর্কিত হন দেশসেরা নায়ক শাকিব খান। অনেক জল ঘোলা করে এখন অবশ্য তাদের সম্পর্ক স্বাভাবিক। এক সাথে থাকছেনও।

শাকিব খান বর্তমানে নতুন ছবি ‘রংবাজ’ এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তার বিরুদ্ধে পাঠানো পরিচালক-প্রযোজক সমিতির উকিল নোটিসের নতুন এ বিতর্কের জল কতদূর গড়ায় সেইটা দেখার জন্যই এখন অপেক্ষা।

ঢাকাটাইমস/২০এপ্রিল/এএইচ

0 Comment "শাকিব খানকে মামলার হুমকি একটি বিতর্ক শেষ না হতেই ইতিমধ্যে আরেকটি বিতর্কে জড়িয়ে পড়েছেন বাংলা চলচ্চিত্রের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান - বিস্তারিত পড়তে ছবিতে ক্লিক করুন।"

Post a Comment