দিনে খেলে মধ্য রাতে বিমানে উঠবেন তামিম-সৌম্য-সাব্বিররা ?

তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ, শুভাশিষ রায়, সৌম্য সরকার, সাব্বির রহমান ও রুবেল হোসেন কি তাহলে দিনে খেলে মাঝ রাতে বিমানে চড়ে বসবেন? তবে কি ২৬
এপ্রিল লিগ ম্যাচ খেলেই দেশ ছাড়বেন এই ছয় ক্রিকেটার?

২৬ এপ্রিল রাতে জাতীয় ক্রিকেট দলের সাসেক্সের উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা রয়েছে। যে ১৬ জাতীয় ক্রিকেটার ইংল্যান্ডের সাসেক্সের ট্রেনিং ক্যাম্প ও আয়ারল্যান্ডে তিন জাতি টুর্নামেন্ট খেলতে যাবে, ঢাকা প্রিমিয়ার লিগে তাদের কারো কারো দলের তো ২৬ এপ্রিল খেলা আছে!

ফিকশ্চারে ২৬ এপ্রিল মোহামেডান ও প্রাইম ব্যাংকের খেলা রয়েছে। ওই দুই দলেরই তিনজন করে ক্রিকেটার যাবেন ইংল্যান্ড ও আয়ারল্যান্ড।মোহামেডানে রয়েছেন তামিম, মেহেদী হাসান মিরাজ ও শুভাশিষ রায়। আর প্রাইম ব্যাংকে সৌম্য সরকার, সাব্বির রহমান ও রুবেল হোসেন। জাতীয় দলের বিদেশ যাত্রার দিন কি ওই ছয় ক্রিকেটার খেলবেন?

তবে কি মোহামেডান ও প্রাইম ব্যাংক ওই তিনজন করে নির্ভরযোগ্য পারফরমারকে ছাড়াই মাঠে নামবে?কেন হঠাৎ কি কারনে লিগ বন্ধ? প্রশ্ন এবং গুঞ্জন সবই। আগের ফিকশ্চার বহাল থাকলে কোনো দলেরই অসুবিধা হতো না। ২৩ ও ২৪ এপ্রিল প্রিমিয়ার লিগ খেলে ২৫ এপ্রিল একদিন বিশ্রামের ও প্রস্তুতির সময় মিলতো।

এখন ২৫ এপ্রিল যারা খেলবেন, তাদের হাতে প্রস্তুতির সময় মিলবে শুধু ২৬ এপ্রিল দিনটুকু। আর ২৬ এপ্রিল লন্ডন যাত্রার ১১-১২ ঘন্টার ভ্রমন যাত্রার দিনে আদৌ কোন ক্রিকেটার খেলতে রাজি হবেন কি না? সেটাও প্রশ্ন।

তবে ক্লাবগুলো মানে মোহামেডান ও প্রাইম ব্যাংক নিশ্চয়ই চাইবে তাদের মূল পারফরমারদের খেলাতে। তবে একটা সুযোগ আছে। জানা গেছে টিম বাংলাদেশ ২৬ এপ্রিল যাত্রা করবে দিবাগত রাত ১টার কিছু সময় পরে। এমিরেটসের একটি ফ্লাইট ঢাকা থেকে ছাড়বে বুধবার মধ্যরাত সোয়া ১ টায়।

কাজেই দিনের বেলা বিকেএসপিতে ম্যাচ খেলে ঢাকায় বাসায় ফিরে এক-দুই ঘন্টার প্রস্তুতি নিয়ে তামিম, মিরাজ, শুভাশিষ, সৌম্য, সাব্বির ও রুবেলরা চাইলে খেলতেও পারেন।

0 Comment "দিনে খেলে মধ্য রাতে বিমানে উঠবেন তামিম-সৌম্য-সাব্বিররা ?"

Post a Comment